দিলদার সেলিমের প্রথম জানাজা বাদ জুমআ দরগা প্রাঙ্গণে

প্রকাশিত: ৬:১৫ পূর্বাহ্ণ, মে ৭, ২০২১

স্টাফ রিপোর্টার ::
বিএনপি’র কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও সাবেক এমপি দিলদার হোসেন সেলিমের প্রথম নামাজে জানাজা আজ শুক্রবার বাদ জুমআ দ্বিতীয় হযরত শাহজালাল (র.) দরগাহ প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে। এছাড়া, বেলা ৩টায় জৈন্তাপুর দরবস্ত হাইস্কুল মাঠে এবং বাদ আছর তার গ্রামের বাড়ি গোয়াইনঘাটের রাধানগর ডা: ইদ্রিস আলী উচ্চ বিদ্যালয় মাঠে তার তৃতীয় ও শেষ নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। এরপর পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

দিলদার হোসেন সেলিমের ভাগ্নে আব্দুল্লাহ আল মামুন শামন সিলেটের ডাককে এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, আমেরিকা প্রবাসী সাবেক এ এমপি’র তিন ছেলে-মেয়ে আজ শুক্রবার ভোর ৫টায় ঢাকায় হযরত শাহজালাল(র.) আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছবেন। এরপর সকাল সাড়ে ৮টায় নভোএয়ারযোগে তারা সিলেট ওসমানী বিমানবন্দরে এসে অবতরণ করবেন। তাদের বহনকারী বিমান বৃহস্পতিবার রাতে তুরস্কের ইস্তাম্বুল বিমানবন্দর থেকে যাত্রা শুরু করেছে। বাবার মৃত্যুর খবর শুনে বুধবার রাতেই তারা নিউইয়র্ক থেকে ঢাকার উদ্দেশ্যে যাত্রা করেন।

আব্দুল্লাহ আল মামুন জানান, তার মামার দুটি কিডনীই বিকল ছিল। এছাড়া, ডায়াবেটিস এবং হার্টের সমস্যাও ছিল। যে কারণে তারা ডায়ালাইসিসের পর্যায়ে ছিলেন। মঙ্গলবার তাঁর ফুসফুসে পানি জমে গেলে তার অক্সিজেনের সমস্যা দেখা দেয়। এজন্য তাকে দ্রুত মাউন্ট এডোরা হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন থাকা অবস্থায় তার মৃত্যু হয়।

প্রসঙ্গত, বুধবার রাত ৯টা ৫০ মিনিটে নগরীর মাউন্ড এডোরা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নি:শ্বাস ত্যাগ করেন বিএনপি নেতা দিলদার সেলিম। তার লাশ বর্তমানে সিলেট ডায়াবেটিক হাসপাতালের হিমাগারে রাখা হয়েছে। তার মৃত্যুতে সিলেট বিএনপিতে শোকের ছায়া নেমে এসেছে।

 

শেয়ার করুন…………..