রমজানের পবিত্রতা ও দ্রব্যমূল্য স্থিতিশীল রাখতে ব্যবসয়ী ঐক্য কল্যাণ পরিষদের আহবান :: কথা শুনবেন কি অতি মুনাফাকারীরা ?

প্রকাশিত: ৬:৩০ পূর্বাহ্ণ, এপ্রিল ২, ২০২১

রমজানের পবিত্রতা ও দ্রব্যমূল্য স্থিতিশীল রাখতে ব্যবসয়ী ঐক্য কল্যাণ পরিষদের আহবান :: কথা শুনবেন কি অতি মুনাফাকারীরা ?

অনলাইন ডেস্ক
আসন্ন মাহে রমজানের পবিত্রতা রক্ষা, বাজারে নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্য স্থিতিশীল রাখা, আইনশৃংখলা পরিস্থিতি নিয়ন্ত্রন, বিদ্যুত ও পানি সরবরাহ নিশ্চিতকরণ, সেহরী ও ইফতারের সময় সাইরেন বাজানোর ব্যবস্থা গ্রহণের দাবিতে সিলেট জেলা ব্যবসায়ী ঐক্য ক্যলাণ পরিষদের উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
সিলেট মহানগর ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের সভাপতি আব্দুর রহমান রিপনের সভাপতিত্বে ও ট্রেড সেন্টার ভেজিটেল মার্কেট ব্যবসায়ী সমিতির সভাপতি মো. ছাদ মিয়ার পরিচালনায় সিলেট ট্রেড সেন্টার ভেজিটেবল মার্কেটে আয়োজিত আলোচনাসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের প্রতিষ্ঠাতা সভাপতি আলহাজ শেখ মো. মকন মিয়া চেয়ারম্যান।
এসময় তিনি বলেন, রমজান মাস হচ্ছে সংযমের মাস। এই তাৎপর্যকে সামনে রেখে সবাইকে বিশেষ করে ব্যবসায়ীদেরকে অধিক মুনাফার দিকে না ঝুঁকে দ্রব্যমূল্য স্থিতিশীল রাখার প্রতি গুরুত্বারোপ করেন তিনি।
আলোচনাসভায় অন্যদের মাঝে উপস্থিত ছিলেন, সিলেট চেম্বারের সাবেক সভাপতি খন্দকার শিপার আহমদ, আব্দুল কালম চেয়ারম্যান, মঈনুল চেয়ারম্যান, সিলেট চেম্বারের পরিচালক বাবরুল হোসেন বাবুল, ১৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ছয়ফুল ইসলাম বাকের, সাবেক কাউন্সিলর মুজিবুর রহমান, ১৫ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মতিন, জেলা ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের সদস্য ও ১৫ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সহসভাপতি আলহাজ মো. মফিজুর রহমান, হজরত শাহজালাল (রহ.) ও ৩৬০ আওলিয়া ভক্তবৃন্দ পরিষদের জ্যোষ্ঠ সহসভাপতি শেখ জালাল ফরিদ উদ্দিন, ট্রেড সেন্টার ভেজিটেবল মার্কেটের সাধারণ সম্পাদক রাজু আহমদ, সহসভাপতি আলোক মিয়া, সহসভাপতি মো. কওছর আলী, সিলেট জেলা ছাত্রদলের সহসাংস্কৃতিক সম্পাদক হিলাল উদ্দিন শিপু, জেলা ফুল ব্যবসায়ী সমিতির জ্যোষ্ঠ সহসভাপতি রাসেল আলী প্রমুখ।