লন্ডন থেকে সরাসরি সিলেটে নামলেন ৬৫ যাত্রী, সকলেই সুস্থ

প্রকাশিত: ৭:২৮ পূর্বাহ্ণ, আগস্ট ১০, ২০২০

লন্ডন থেকে সরাসরি সিলেটে নামলেন ৬৫ যাত্রী, সকলেই সুস্থ

নিউজ ডেস্ক : প্রায় একমাস পর ১১৬ যাত্রী নিয়ে লন্ডন থেকে বিমানের সরাসরি ফ্লাইট সিলেটে এসেছে। সোমবার সকাল সাড়ে ১০টার দিকে লন্ডনের হিথ্রো বিমানবন্দর থেকে বিমানের বিজি-২০২ ফ্লাইটটি সিলেট এম এ জি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। বিষয়টি নিশ্চিত করেছেন বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের সিলেট জেলা ব্যবস্থাপক শাহনেওয়াজ মজুমদার।

তিনি জানান, লন্ডন থেকে সোমবার সকালে সরাসরি সিলেটে আসা ফ্লাইটটিতে ১১৬ জন যাত্রী ছিলেন। এদের মধ্যে ৬৫ জন যাত্রী সিলেটে নামেন এবং বাকি ৫১ জনকে নিয়ে ঢাকায় যায় বিমানের ফ্লাইটটি। বিমানটি ওসমানী বিমানবন্দরে এক ঘন্টা অবস্থানের পর ঢাকায় উদ্দেশ্যে ছেড়ে যায়। একই বিমানে সিলেট থেকে আরো ৩৪ জন যাত্রী ঢাকায় গেছেন বলে জানান তিনি।

এদিকে, সিলেটে ইমিগ্রেশন করা ৬৫ জন যাত্রীর স্বাস্থ্য পরীক্ষা করেছে ওসমানী বিমানবন্দর কর্তৃপক্ষ। তাদের সকলেরই করোনা নেগেটিভ সার্টিফিকেট এবং শারীরিকভাবে সুস্থ থাকায় কাউকে নিতে হয়নি আইসোলেশনে।

বিষয়টি নিশ্চিত করেছেন ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরের ব্যবস্থাপক হাফিজ আহমদ। তিনি জানান, যে ৬৫ জন যাত্রী সিলেটে নেমেছেন তাদের সকলেই সুস্থ ছিলেন। তাই কাউকে আইসোলেশনে নিতে হয়নি। সকলেই ইমিগ্রেশন শেষে নিজ নিজ গন্তব্যে চলে গেছেন।

সিলেটভিউ২৪ডটকম/১০ আগস্ট ২০২০/ডিজেএস