ঈদ আনন্দ ভ্রমণে কোম্পানীগঞ্জ হাইটেক পার্ক

প্রকাশিত: ৭:৩২ পূর্বাহ্ণ, আগস্ট ৫, ২০২০

ঈদ আনন্দ ভ্রমণে কোম্পানীগঞ্জ হাইটেক পার্ক
সৈয়দ হেলাল আহমদ বাদশা গোয়াইনঘাট ;;
চৌঠা আগস্ট 2020 ইংরেজী। বর্ষাকালের বিকেল বেলা, প্রচন্ড গরমের উত্তাপ আকাশে আবছা মেঘের খন্ড খন্ড টুকরো। কোম্পানীগঞ্জ উপজেলার আন্তর্জাতিকমানের হাইটেক পার্কে পবিত্র ঈদুল আজহা পরবর্তী আনন্দ ভ্রমণ। মহান আল্লাহর অপরূপ সৃষ্টি পৃথিবীর কোন নেয়ামতকে আমরা অস্বীকার করব। যদি তুমি নতুন কিছু দেখতে চাও শিখতে চাও তাহলে আল্লাহর সৃষ্টির নয়নাভিরাম প্রকৃতির কাছে চলে যাও। দেখিতে গিয়েছিলাম পর্বতমালা দেখিতে গিয়েছিলাম সিন্ধু, দেখা হয় নাই ঘর হতে দুই পা ফেলিয়া একটি শিশির বিন্দু। বাড়ির কাছে আরশিনগর পড়শী করে খেলা। সেই ধারাবাহিকতায় নিজ উপজেলার পাশাপাশি অবস্থিত কোম্পানীগঞ্জ উপজেলার বর্নী ও তেলী কাল হাওরের মাঝামাঝি অবস্থানে আন্তর্জাতিক মানের হাইটেক পার্কে দিতে মেলা গেলাম বিকাল বেলা। বর্তমানে এই পার্কের কাজ এখনো চলমান। এরপরও আনন্দ ভ্রমণ ও বনভোজনের জন্য জনপ্রিয় হয়ে উঠেছে এই পার্ক। সত্যিই মনমুগ্ধকর আকর্ষণীয় মন ভুলানো হাইটেক পার্ক।
যদি নিজে নিজেকে একটু সতেজ করতে চান, প্রাণ ভরে নিতে চান নিঃশ্বাস, চলে আসুন হাইটেক পার্ক। ছবি তোলা ঘুরে বেড়ানো দূর থেকে ভেসে আসা ঢেউয়ের তরঙ্গ এককথায় অন্যরকম। পড়ন্ত বিকেলে সুর্যাস্তের মনোমুগ্ধকর দৃশ্য সত্যিই আপনাকে মোহনীয় করে তুলবে।
আমাদের আনন্দ ভ্রমণে যারা ছিলাম, সৈয়দ হেলাল আহমদ বাদশা, আশরাফ জামিল লায়েক, তোফায়েল আহমদ মিলন, মোঃ ইয়ামিন, জয়নাল আবেদিন ও হারুন আহমেদ।

এ সংক্রান্ত আরও সংবাদ